ভাইকে বাচাতে গিয়ে রিজার্ভ ট্যাংকে পড়ে সহোদর দু ভাইয়ের মৃত্যু

ভাইকে বাচাতে গিয়ে রিজার্ভ ট্যাংকে পড়ে সহোদর দু ভাইয়ের মৃত্যু
ছবিঃ সংগৃহীত

আবু তাহের। স্টাফ রিপোর্টার।। ১৯ এপ্রিল, সোমবার।। গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় বাড়ির উঠানে থাকা পানির রিজার্ভ ট্যাঙ্কে পড়ে গিয়ে হাসান (৩০) ও হাবিবুর (২৫) নামে সহোদর দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন মিন্টু নামে অপর এক যুবক।

১৯ এপ্রিল সোমবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান ও হাবিবুর ওই গ্রামের আফতাব রহমানের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে হাবিবুর টয়লেটে যান। ফেরার সময় বাড়ির আঙ্গিনায় থাকা পানির ট্যাঙ্কে পড়ে যান হাবিবুর। এসময় তাকে উদ্ধার করতে সহোদর হাসান ও প্রতিবেশী মিন্টু ওই ট্যাঙ্কের মধ্যে নামলে সেখানেই মৃত্যু হয় হাসান ও হাবিবুরের। আহত অবস্থায় উদ্ধার করা হয় মিন্টুকে।

থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান সাংবাদিকদের জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়ে হাসান ও হাবিবুরের মরদেহ উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় মিন্টুকে উদ্ধার পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়। মৃত্যুর খবরে এলাকার লোকজন ওই বাড়িতে ভীড় করছে।এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজুর প্রক্রিয়া চলমান আছে।