ভোলার বোরহানউদ্দিনে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ভোলার বোরহানউদ্দিনে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
ছবি: সংগৃহীত

মিলি সিকদার।। ভোলা।। ভোলার বোরহানউদ্দিন উপজেলার দক্ষিণ বাটামারা ৮ নং ওয়ার্ডের মো: ছাদেকের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

মামলা সূএে জানা যায়,ছাদেক চরিত্রহীন ও অসৎ চরিএের লোক। ভিকটিম ও ছাদেকের বাড়ী পূর্বে একই বাড়ী ছিল।পরে ভিকটিম আলাদা একটি নতুন বাড়িতে চলে যায়।সেখানে তার একটি নাবালক সন্তান সহ বসবাস করে।তার স্বামী জীবন জীবিকার তাগিদে চট্টগ্রামে থাকে। অভিযোগ করে গৃহবধূ গনমাধ্যমকর্মীদেরকে  জানান,সাদেকের সাথে আমার পথে ঘাটে চলাফেরা সুযোগে  বিভিন্ন জায়গায় দেখা হওয়ার সুবাধে সে আমাকে ইভটিজিং ও খারাপ প্রস্তাব দিত। উক্ত বিষটি আমি আমার স্বামী কে জানাই। তিনি বিষয়টি এলাকার গন্য মান্য ব্যাক্তি দেরকে জানান।আমি সাদেকের খারাপ প্রস্তাবে রাজি না হওয়ায় সাদেক অনেক উওেজিত হয় এবং আমাকে প্রকাশ্যে দেখে নেওয়ার হুমকি দেয়।

গত ২৭/০৭/২২ ইং তারিখ আনুমানিক বেলা ১১ টার দিকে আমার ছেলে মদ্রাসায় গেলে এই সুযোগে আগে থেকে উঁৎপেতে থাকা সাদেক অতি সংগোপনে আমার ঘরে প্রবেশ করে এবং অর্তকিত ভাবে আমার উপর ঝুাঁপিয়ে পড়ে। সাদেক আমার জামা ছিড়ে ফেলে এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে। আমি অতি কষ্টে ডাক চিৎকার করলে স্হানীয়রা আমাকে এসে উদ্ধার করে।পরে স্হানীয় সহায়তায় আমি বোরহানউদ্দিনের উপজেলা হাসপাতালে চিকিৎসা নেই। আমি বিষয়টি আমার স্বামীকে  অবগত করি। তিনি আমাকে বোরহানউদ্দিন থানায় মামলা করতে বলে আমি থানার শরণাপন্ন হলে বোরহানউদ্দিন থানা আমার মামলা নেয়নি।পরবর্তী কালে আমি ভোলার আদালতের মাধ্যমে মামালা করি যাহার মামলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল কমপ্লেইন পিটিশন নং নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯(৪)(খ)।