ভোলার মেঘনা নদীতে কোস্ট গার্ডের অভিযানে দেশীয় অস্ত্রসহ বাহাদুর বাহিনীর ৩ ডাকাত আটক

ভোলার মেঘনা নদীতে কোস্ট গার্ডের অভিযানে দেশীয় অস্ত্রসহ বাহাদুর বাহিনীর ৩ ডাকাত আটক
ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট।।বুধবার (০৫ অক্টোবর ২০২২) সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ তারিখ আনুমানিক ১৮০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষণি জোন অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক সাব লেফটেন্যান্ট এম ফজলুল হক এর নের্তৃত্বে ভোলা জেলার মেঘনা নদীর বঙ্গের চর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ডাকাতদের আস্তানা থেকে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর অরফে বাহাদুরসহ আরও অন্যতম ০২ জন ডাকাতকে আটক করা হয়। এসময় ডাকাতদের আস্তানা তল্লাশি করে দেশীয় অস্ত্রসহ অস্ত্র তৈরির সরঞ্জামাদী, ০১ টি প্রজেক্টর ও ০৬ টি মেমোরি কার্ড জব্দ করা হয়, তবে কোস্ট গোর্ডের উপস্থিতি টের পেয়ে তাদের ব্যবহৃত বেশ কয়েকটি অবৈধ অস্ত্র জোয়ারের পানিতে ফেলে দেয়। আটককৃত ব্যক্তিরা বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর অরফে বাহাদুর (৪০), পিতাঃ গোলাম মোস্তফা, ইকবাল হোসেন (২৪), পিতাঃ আবুল কালাম এবং শেখ ফরিদ (৩৮), পিতাঃ অজুত সিকদার সকলেই ভোলা জেলার সদর উপজেলার বাসিন্দা। 

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উদ্ধারকৃত দেশীয় অস্ত্রসহ অন্যান্য আলামত এবং আটকৃত ডাকাতদের ভোলার সদর থানায় হস্তান্তর করা হয়।