ভোলায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ছবি: সংগৃহীত

মিলি সিকদার।। ভোলা।। ভোলায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার। ভোলা বোরহানউদ্দিন উপজেলা থেকে তানিয়া আক্তার (২৬) নামে এক নববধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা হাসান নগর ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড থেকে এ লাশ উদ্ধার করা হয়।

তানিয়া  ৪ নম্বর ওয়ার্ডের মো. জাহিদুল ইসলামের স্ত্রী। জাহিদুল ইসলাম এবং তানিয়া আক্তারের এটি দ্বিতীয় বিয়ে। সম্প্রতি তাঁরা দুজনে দ্বিতীয় বিয়েতে আবদ্ধ হোন। 

স্বামীর বেধড়ক মার খেয়ে প্রাণ হারালেন স্ত্রী

তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ জাহিদুল ইসলামের ঘর থেকে গলায় ফাঁস দেওয়া তানিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে এটি আত্মহত্যা।

পুলিশ আরও জানায়, সম্প্রতি জাহিদ ও তানিয়া দ্বিতীয় বিয়েতে আবদ্ধ হন। তানিয়ার আগের সংসারে ৪ বছর বয়সী এক কন্যা শিশু রয়েছে। তাঁর প্রথম বিবাহ বিচ্ছেদের পর ওই শিশু তাঁর নানির কাছে থাকে। হঠাৎ করে গতকাল রাতে শিশু অসুস্থ হয়ে পড়ে। সে খবর পেয়ে আজ সকালে তানিয়া তাঁর শিশু কন্যাকে দেখতে বাপের বাড়িতে যেতে চায়। কিন্তু স্বামী জাহিদুল ইসলাম যেতে বাঁধা দেয়। এনিয়ে সকালে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জাহিদ রাগ করে ঘর থেকে বাহিরে চলে যায়।

এরপরই তানিয়া ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করতে পারে বলে পুলিশ ধারণা করছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটির তদন্ত চলমান রয়েছে।