মেধাবী শিক্ষার্থীদেরকে ইউপি শিক্ষাবৃত্তি প্রদান

মেধাবী শিক্ষার্থীদেরকে ইউপি শিক্ষাবৃত্তি প্রদান
ছবিঃ সংগৃহীত

আবু তাহের, স্টাফ রিপোর্টার।। ২০ মার্চ,শনিবার।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে ভরতখালী ইউনিয়নের ২০ জন মেধাবী শিক্ষার্থীকে (SSC Passed in 2019-2020) ইউনিয়ন পরিষদ শিক্ষা বৃত্তি প্রদান করা হয় আজ ১৯ মার্চ ২০২১। 

নির্বাচিত শিক্ষার্থীরা ২৪ মাস এ শিক্ষাবৃত্তি পাবে। বৃত্তি প্রদানের পাশাপাশি আরেকটি মানবিক সহায়তা প্রকল্প “এতিম মেয়েদের বিবাহ কার্য সম্পাদনে আর্থিক সহায়তা” এর টাকাও প্রদান করা হয়। 

ভরতখালী ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে ২০১৯-২০২০ অর্থ বছর থেকে শুরু হয় ইউনিয়ন পরিষদ শিক্ষা বৃত্তি ও এতিম মেয়েদের বিবাহ কার্য সম্পাদনে আর্থিক সহায়তা প্রকল্প।

 শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: ফজলে রাব্বী মিয়া, এমপি, মাননীয় ডেপুটি স্পিকার, বাংলাদেশ জাতীয় সংসদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার, সাঘাটা, জনাব ছাবিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী, সাঘাটা, জনাব এনায়েত হোসেন, তদন্ত কর্মকর্তা, সাঘাটা থানা, শাহাদত হোসেন মন্ডল, নির্বাহী পরিচালক, উদয়ন স্বাবলম্বী সংস্থা, সভাপতিত্বে ছিলাম আমি মো: শামসুল আজাদ শীতল, চেয়ারম্যান, ২নং ভরতখালী ইউনিয়ন পরিষদ।