মানিকগঞ্জের শত বৈচিত্র্যময় সৃজনশীলতা ছড়িয়ে দিব সবখানে 

মানিকগঞ্জের শত বৈচিত্র্যময় সৃজনশীলতা ছড়িয়ে দিব সবখানে 
ছবিঃ সংগৃহীত

মো. নজরুল ইসলামঃ মানিকগঞ্জ।।"হৃদয়ে মানিকগঞ্জ ধারণ করি, প্রকৃতি ও জনপদকে ভালোবাসি" জীবন থেকে শিক্ষা  করি"এই ধরনের স্লোগানকে ধারণ করে মানিকগঞ্জের বহুল জনপ্রিয় ফেসবুক গ্রুপ 'হৃদয়ে মানিকগঞ্জ' এর আয়োজনে আজ মানিকগঞ্জ শহরস্থ সরকারি দেবেন্দ্র কলেজ সংলগ্ন ভাষা সংগ্রামী শহীদ রফিক মিলনায়তনে সকাল ১০.০০- ১২.৪০ মি. পর্যন্ত গ্রুপে বিষয়ভিত্তিক কুইজ ও ভালো ছবি প্রদর্শনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সংগঠনের এডমিন ও সৃজনশীল শিক্ষক সাইঁজি সাহাদত এর সভাপতিত্বে ও বাংলাদেশ প্রগতি লেখক সংঘের জেলা শাখার  সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন হৃদয়ে মানিকগঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন সৃজনশীল শিক্ষক মো. নুরুল ইসলাম নুরু। প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন পাখি লালন করি (পালক) এর জেলা সমন্বয়কারী বিমল চন্দ্র রায়, আলোচনায় আরো অংশগ্রহণ করেন সংগঠনের এডমিন এ্যাডভোকেটব তন্ময় তরফদার, এডমিন হারুন অর রশিদ, মর্ডারেটর কার্তিক রাজবংশী, রায়হান আলম,আশিষ সরকার প্রমুখ । 
বক্তারা বলেন হৃদয় মানিকগঞ্জ গ্রুপের মাধ্যমে আমরা আমার জেলার শত বৈচিত্র্যয়তা,সৃজনশীলতা ও  শিক্ষা সংস্কৃতিকে ভিন্নভাবে জানতে ও বুঝতে পারছি। আমরা আমার প্রাণের জেলার মা, মাটি ও প্রকৃতিকে বিশ্ব দরবারে ফুটিয়ে তুলতে চাই। মুক্তিযুদ্ধের চেতনার উজ্জীবিত হয়ে অসাম্প্রদায়িক শোষণ মুক্ত বহুত্ববাদী নারীবান্ধব সমাজ বিনির্মানে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই।