মানিকগঞ্জে জ্বালানিসহ দ্রব্য ও সেবার মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন 

মানিকগঞ্জে জ্বালানিসহ দ্রব্য ও সেবার মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন 
ছবি: সংগৃহীত

মো.নজরুল ইসলাম।।মানিকগঞ্জ।।"জ্বালানি তেলের দাম কমাও,জনগণের জান বাঁচাও" এই স্লোগান কে ধারণ করে আজ মানিকগঞ্জ শহরস্থ প্রেসক্লাব চত্বরে বিকেল ৫.০০ ঘটিকা থেকে ৬.০০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ও বাংলাদেশ যুব ইউনিয়ন মানিকগঞ্জ জেলা সংসদের আয়োজনে সকল প্রকার জ্বালানিসহ দ্রব্য ও সেবার মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলা যুব ইউনিয়নের আহবায়ক মো.নজরুল ইসলামের সভাপতিত্বে ও জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.রাসেল আহমেদ এর সঞ্চালনায়  বিক্ষুব্ধ জনতার পক্ষে সংহতি বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড মুজিবুর রহমান মাস্টার,  ক্ষেতমজুর সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড আব্দুল মান্নান, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সহসভাপতি রুমা আক্তার ও সাংগঠনিক সম্পাদক রাহুল আহমেদ প্রমুখ । 
বক্তারা বলেন বিশ্ব বাজারের অযুহাতে রাতের আঁধারে জনগণের ম্যান্ডেটহীন মহাজোট সরকার কাউকে অবগত না করেই জ্বালানি তেলের দাম বিশেষত ডিজেল কেরোসিন,পেট্রল ও অকটেনের মূল্য  একলাফে ৪৪ ও ৪৬% বৃদ্ধি করা দেশের সার্বভৌমত্ব হত্যার সামিল। ঘুম থেকে উঠেই মানুষ শোকাভিভূত হয়েছেন। বৃটিশ পাকিস্তান সবাই আমাদেরকে অর্থনীতি না বুঝিয়ে ধর্ম বুঝিয়েছেন প্রতিবাদে ও প্রতিরোধ না করার জন্য  এবং তাদের শাসন ও শোষণকে পুক্ত করার জন্য। বর্তমান মহাজোট সরকার মুক্তিযুদ্ধের ও বঙ্গবন্ধুর আদর্শের কথা বলে তাকে ঢাল বানিয়ে বৃটিশ পাকিস্তান আমলের চেয়েও অধিক শোষণে মত্ত আছেন। আমরা বিশ্বাস করি জনগণ অর্থনীতি বুঝে তাদেরকে বেশিদিন বোকা বানিয়ে রাখা যাবে না। জনগণের জিম্মিদশা ও পূঁজিবাদী ব্যাবস্থার বদল ঘটাতে আসুন ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামে সামিল হই।