মানিকগঞ্জে ফেন্সিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি।। সিপিসি-৩, র‍্যাব-৪ এর মাদকবিরোধী অভিযানে  ১৮ বোতল ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

আজ শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটের সময় সিপিসি-৩,  র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ সদর থানার মানিকগঞ্জ জেলা শহরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ পৌরসভার ০৬নং ওয়ার্ডের বাজারের পলাশ মিষ্টান্ন ভান্ডারের সামনে ফাঁকা জায়গা থেকে মোঃ ওবায়দুল হোসেন (২৮), পিতা-মোঃ মজিবর রহমান, ফেন্সিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তির নিকট থেকে ১৮ বোতল ফেন্সিডিল, ১টি ফেন্সিডিল বহনকারী ব্যাগ, ১ টি মোবাইল, দুটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড এবং নগদ ১২৫ টাকা উদ্ধার করা হয়।

লেঃ কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, গ্রেফতারকৃত ওবায়দুল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে জয়পুরহাট সীমান্ত এলাকায় অবস্হান করে আমদানী নিষিদ্ধ  ফেন্সিডিল অবৈধ পথে দীর্ঘ দিন থেকে বাংলাদেশে এনে, বাংলাদেশের বিভিন্ন এলাকায় মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে বিভিন্ন পরিবহনের বাস ব্যবহার করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে পৌছে দিত।

এই তথ্য পাওয়ার পর র‌্যাব এর একটি গোয়েন্দা দল উক্ত ওবায়দুলকে গ্রেফতারের জন্য তৎপর হয়ে ওঠে এবং গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার  বিকাল ৫.৩০ মিনিটে মানিকগঞ্জ সদর থানায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ পৌরসভার ০৬নং ওয়ার্ডের বাজারের লক্ষ্মী মন্ডপের পিছনে পলাশ মিষ্টান্ন ভান্ডারের সামনে ফাঁকা জায়গা হতে ওবায়দুলকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।