মানিকগঞ্জে ০৪ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জে ০৪ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি।। মানিকগঞ্জ সদর থানাধীন পশ্চিম বান্দুটিয়া এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদকসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে সিপিসি-৩,র‌্যাব-৪।এ সময় তাদের কাছ থেকে ২৮ পিস নিষিদ্ধ মাদক ইয়াবা উদ্ধার করা হয়। 

গ্রেফতারের বিষয়টি র‍্যাব-৪ সিপিসি -৩ কোম্পানি কমান্ডার, লেঃ কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন নিশ্চিত করেন।

তিনি জানান, ২৩ অক্টোবর ২০২২ তারিখ রাত্র ২:৩০ মিনিটের সময়, সিপিসি-৩, র‌্যাব-৪ মানিকগঞ্জ সদর থানাধীন পশ্চিম বান্দুটিয়া  এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ২৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ নূর মোহাম্মদ ওরফে নুরু(৩৪), মোঃ শাকিব খান (২৩)
শোয়েব খান(২১) এবং মোঃ সাগর ইসলাম(২২) নামের ০৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয় ।গ্রেফতারকৃত সকলেই বান্দুটিয়া গ্রামের, মানিকগঞ্জ সদর থানা, মানিকগঞ্জ জেলার বাসিন্দা

লেঃ কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন আরো জানান, গ্রেফতারকৃত আসামি নূর মোহাম্মদ ওরফে নুরু অন্য তিনজন আসামীর সহযোগিতায় বেশ কিছুদিন যাবত দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয় করে মানিকগঞ্জ জেলা ও পার্শ্ববর্তী এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিলো। এর প্রেক্ষিতে  সিপিসি-৩, র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল তাদেরকে গ্রেফতারে তৎপর হয়ে ওঠে।  অতঃপর অদ্য রাত অনুমান ০২ঃ৩০ এর সময় বর্নিত ঘটনাস্থল থেকে নুরু সহ তার সহযোগিদের গ্রেফতার করতে সক্ষম হয়।

উপরোক্ত ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করে আসামিদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।