মানিকগঞ্জে ৩৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জে ৩৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি।। মানিকগঞ্জে র‍্যাব-৪ সিপিসি ৩ এর মাদকবিরোধী অভিযানে প্রাণঘাতী মাদক ৩৭ বোতল ফেন্সিডিল  সহ দুই জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গ্রেফতার হওয়া যুবকদের নিকট থেকে ৩৭ বোতল ফেন্সিডিল, ২ টি পুরাতন মোবাইল ফোন এবং নগদ ১১২০ টাকা উদ্ধার করা হয়।

১১ তারিখ বৃহস্পতিবার রাত ১১:০৫ মিনিটে  সিপিসি-৩, র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন বানিয়াজুরি  ইউনিয়নের  রাথোরা সাকিনস্হ  (৩ নং ওয়ার্ড) জনৈক সেকেন্দার আলী খান এর ভাড়া দেয়া বাড়িতে   মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আঃ রহমান বিশ্বাস ওরফে ফয়সাল (২০) ও মোঃ ইব্রাহিম বিশ্বাস (২৩) নামের দুই  জন যুবক ফেন্সিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করে।  

উদ্ধারকৃত ফেন্সিডিল, মোবাইল এবং টাকা

কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন জানান গ্রেফতারকৃত দুইজন এলাকার প্রসিদ্ধ ফেন্সিডিল ব্যবসায়ী।  তারা  দীর্ঘদিন যাবৎ ফরিদপুর ও নড়াইল এলাকা হইতে মানিকগঞ্জের ঘিওর থানা এলাকায় বাসা ভাড়া করে অবস্হান করে অবৈধ মাদকদ্রব্য প্রানঘাতি ফেন্সিডিল বিক্রি করে আসছে। এই তথ্য পাওয়ার পর র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল উক্ত আসামীদেরকে গ্রেফতারের জন্য তৎপর হয়ে ওঠে এবং গোপন সংবাদের ভিত্তিতে ১১ আগস্ট বৃহস্পতিবার রাত অনুমান ২২ঃ০৫ মিনিটে  মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন রাথোরা সাকিনের জনৈক সেকান্দার আলী খান এর ভাড়া দেয়া টিনসেড বসত ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি এই জানান, উপরোক্ত ঘটনায় ধৃত যুবকদের বিরুদ্ধে ঘিওর  থানায় একটি নিয়মিত মামলা দায়ের করার প্রস্তুতি চলমান রহিয়াছে।