মানিকগঞ্জে ৪ কেজি  গাঁজাসহ আপন ভাইবোন গ্রেপ্তার

মানিকগঞ্জে ৪ কেজি  গাঁজাসহ আপন ভাইবোন গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি।। মানিকগঞ্জে  সিপিসি-৩, র‍্যাব-৪ এর মাদক বিরোধী অভিযানে ০৪ কেজি  গাঁজা ও মাদক পরিমাপের জন্য একটি ডিজিটাল নিক্তি সহ ০২জন পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। গ্রেপ্তার হওয়া মাদক বিক্রেতা দুজন সম্পর্কে আপন ভাইবোন।

আজ  ১০ অক্টোবর ২০২২ সকাল অনুমান ০৫:৩৫ মিনিটে সিপিসি-৩, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানার পাঞ্জনখাড়া এলাকা থেকে  মোঃ মোখলেস (৩০), মোছাঃ বিলকিস (৩৩) নামের ০২ জন  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময়  র‍্যাবের উপস্থিতি টের পেয়ে  মোঃ আক্কাস (৩৮) নামের ০১জন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।  গ্রেফতার হওয়া সকলে মানিকগঞ্জের বাসিন্দা। 

গ্রেফতারের বিষয়টি সিপিসি-৩, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন নিশ্চিত করেছেন। 

গ্রেফতার এর বিষয়ে র‌্যাবের এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত মোখলেস  ও বিলকিস এবং পলাতক আসামী পরস্পর আপন ভাইবোন। তারা মানিকগঞ্জ জেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তারা পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে এনে নিজেদের হেফাজতে রেখে স্থানীয় বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ী ও মাদকসেবিদের নিকট বিক্রয় করে আসছিলো।

পরবর্তিতে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীদের কারবারের সংবাদ প্রাপ্ত হয়ে আজ  সকাল  ০৫.৩৫ মিনিটে মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানার পাঞ্জনখাড়ায়  মোখলেস এবং  বিলকিস এর পৈত্রিক বসতবাড়িতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয় এবং এ সময়  আক্কাস র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত  মোখলেস ও মোছাঃ বিলকিসের দেওয়া তথ্যমতে ০৪(চার) কেজি মাদকদ্রব্য গাঁজা ও মাদক পরিমাপের জন্য ব্যবহৃত ০১টি ডিজিটাল ওয়েট মেশিন উদ্ধার করা হয়।

লেঃ কমান্ডার মোহাম্মদ  আরিফ হোসেন, উপরোক্ত ঘটনায় ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের পূর্বক আসামীদ্বয় ও আলামত হস্তান্তর করা হয়েছে এবং পলাতক আসামীকে ধরতে জোর তৎপরতা অব্যাহত রয়েছে।