মানিকগঞ্জে ৬৯ বোতল ফেন্সিডিল সহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জে ৬৯ বোতল ফেন্সিডিল সহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি।।

মানিকগঞ্জে ৬৯ বোতল ফেন্সিডিল সহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। 

বুধবার ০৮ জুন  রাত ৮:৩০ মিনিটে সিপিসি-৩,  র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ সদর থানার মানিকগঞ্জ বাস স্ট্যান্ডে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে জেলা পুলিশ লাইনস মানিকগঞ্জ এর সামনে পাকা রাস্তা (ঢাকা আরিচা- মহাসড়ক) থেকে উক্ত নারী ফেন্সিডিল ডিলারকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া নারী ফেন্সিডিল ব্যবসায়ীর নাম মোছাঃ সুমি আক্তার(২১) সে রাজবাড়ী জেলার পাংশা থানার ঝিকুরি গ্রামের বাসিন্দা। 

লেঃ কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, মোছাঃ সুমি আক্তার এর নিকট থেকে ৬৯ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিল বহন করার  ০১টি ব্যাগ,  ১ টি মোবাইল ও নেভিব্লু রঙের একটি কটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত সুমী আক্তার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে চুয়াডাঙ্গার সীমান্ত এলাকায় অবস্হান করে আমদানী নিষিদ্ধ  ফেন্সিডল অবৈধ পথে দীর্ঘ দিন থেকে বাংলাদেশে এনে, বাংলাদেশের বিভিন্ন এলাকায় মোবাইল কন্টাক্টের মাধ্যমে বিভিন্ন পরিবহনের বাস ব্যবহার করে সে পাইকারদের কাছে পৌছে দিত। এই তথ্য পাওয়ার পর র‌্যাব এর একটি গোয়েন্দা দল তাকে গ্রেফতারের জন্য তৎপর হয়ে ওঠে এবং গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার ০৮ জুন রাত ০৮.৩০ মিনিটে জেলা পুলিশ লাইনস মানিকগঞ্জ এর সামনে পাকা রাস্তার (ঢাকা আরিচা- মহাসড়ক) থেকে গ্রেফতার করে। 

উপরোক্ত ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।