মানিকগঞ্জে ৯৯ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জে ৯৯ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ প্রতিনিধি।।  সিপিসি-৩, র‍্যাব-৪ এর মাদকবিরোধী অভিযানে  ৯৯ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

আজ ৩১ মে, ২০২২ দুপুর ১২:৩০ মিনিটে সিপিসি-৩, র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার আওতাধীন শিবালয় থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আরিচা ০৩  নং ঘাট থেকে মোঃ মুনসুর রহমান(৩৭) নামের একজনকে নিম্নোক্ত ০১ জন ফেন্সিডিল ডিলারকে গ্রেফতার করে। 

এ সময় গ্রেফতারকৃত ব্যক্তির নিকট থেকে ৯৯ বোতল ফেন্সিডিল, ফেন্সিডিল বহন করা ০১টি ব্যাগ, ১০৪০/-টাকা এবং ০১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। 

লেঃ কমান্ডার মোহাম্মদ  আরিফ হোসেন জানান, গ্রেফতার হওয়া মুনসুর রহমান একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে কুষ্টিয়ার সীমান্ত এলাকায় অবস্হান করে দীর্ঘদিন যাবত আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল অবৈধ পথে বাংলাদেশে এনে দেশের বিভিন্ন এলাকায় মোবাইল কন্টাকের মাধ্যমে নিজের মোটর সাইকেল ব্যবহার করে পাইকারদের কাছে পৌছে দিত।

এই তথ্য পাওয়ার পর সিপিসি-৩, র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল তাকে গ্রেফতারের জন্য তৎপর হয়ে ওঠে এবং গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুর ১২.৩০ মিনিটে আরিচা ০৩ নং ফেরিঘাটে প্রবেশের রাস্তা থেকে মুনসুর রহমান'কে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় ধৃত আসামীর বিরুদ্ধে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করার প্রস্তুতি চলমান আছে।