মানিকগঞ্জে ০২ কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি।। মানিকগন্জে মাদকবিরোধী অভিযানে   ০২ কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে সিপিসি-৩, র‍্যাব-৪।

 ২৬ জুলাই মঙ্গলবার রাত ০৮:৫৫ মিনিটে সিপিসি-৩, র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার , শিবালয় থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উথলি ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের ধুসর গ্রামে থেকে  মোঃ মজনু শেখ (৫৫) পিতা-মোঃ রফেত শেখ, এবং  মোঃ আব্দুর রহিম কাজী (৪২)পিতা-  কাজী আব্দুল মান্নান, নামের ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া উভয় ব্যক্তি মানিকগন্জ জেলার শিবালয় থানার বাসিন্দা। 

গ্রেফতার হওয়া ব্যাক্তিদের নিকট থেকে  ০২ (দুই) কেজি গাঁজা, ০৩ (তিন) টি মোবাইল ফোন, ০১(এক) টি ওজন মাপার ডিজিটাল যন্ত্র এবং মাদক কেনাবেচার জন্য ব্যবহৃত মোট ১৩,৫০০/- (তের হাজার পাঁচশত) টাকা  উদ্ধার করা হয়।


কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আরিফ হোসেন জানান,  গ্রেফতারকৃত মজনু শেখ এবং আব্দুর রহিম কাজী পেশাাদর মাদক ব্যবসায়ী।  তারা বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, পাইকারী মূল্যে ক্রয় করে এনে নিজ দখলে রেখে শিবালয় থানা এলাকা সহ মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে পাইকারী ও খুচরা মূল্যে বিক্রি করে আসছে। এই তথ্য পাওয়ার পর র‌্যাব এর একটি গোয়েন্দা দল উক্ত তাদের গ্রেফতারের জন্য তৎপর হয়ে ওঠে এবং গোপন সংবাদের ভিত্তিতে  ২৬ জুলাই তারিখ রাত ০৮.৫৫ এর সময় উথলি  ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের ধুশর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করার প্রস্তুতি চলমান রয়েছে।