মনোনয়ন প্রত্যাশী এমপি’র সহধর্মিনী বিউটির পক্ষে বিশাল মোটরযান শোভাযাত্রা

মনোনয়ন প্রত্যাশী এমপি’র সহধর্মিনী বিউটির পক্ষে বিশাল মোটরযান শোভাযাত্রা

নওগাঁ: নওগাঁ-৬,(আত্রাই- রাণীনগর) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মরহুম এমপি ইসরাফিল আলমের সহধর্মিনী সুলতানা পারভিন বিউটির পক্ষে বিশাল মোটরযান শোভা যাত্রা করা হয়েছে। শনিবার (৫সেপ্টেম্বর) সকালে রাণীনগর এবং আত্রাই উপজেলা ঘুরে ঘুরে এ শোভাযাত্রা করা হয়। এতে দলীয় নেতাকর্মী ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন মিলে তিন হাজারের অধিক মোটরযান শোভাযাত্রায় অংশ নেয়।

এদিন সকালে উপজেলার ঝিনা গ্রামে মরহুম এমপি ইসরাফিল আলমের কবর জিয়ারতের পর ঝিনা গ্রাম থেকেই এমপি’র একমাত্র ছেলে ইশতিয়াক আলম ইশতির নেতৃত্বে মোটরযান শোভাযাত্রা শুরু হয়। সেখান থেকে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা এবং রাণীনগর উপজেলার প্রধান প্রধান এলাকা জুরে শোভাযাত্রা করা হয়। এ সময় থেমে থেমে পথি মধ্যে জনতার সাথে কুশল বিনিময় এবং সংক্ষিপ্ত বক্তব্য দেন এমপি পুত্র ইশতি আলম। এ সময় তিনি সাধারণ জনগন এবং সাংবাদিকদের জানান,তার বাবা মরহুম ইসরাফিল আলম একটানা তিন তিনবার আওয়ামী লীগ থেকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন। এক সময়ের রক্তাক্ত ও সন্ত্রাসের জনপদ খ্যাত রাণীনগর এবং আত্রাই উপজেলাকে সন্ত্রাস মুক্ত করে শান্তি ও উন্নয়নের জনপদে পরিনত করেছেন। তার বাবার এসব উন্নয়ন ও দলীয় কার্যক্রমে তার মা সুলাতানা পারভিন বিউটির সরাসরি অংশগ্রহণ ছিল। এ ছাড়া করোনা প্রকোপকালে বাবা ,মা মিলে দুই উপজেলার জনগনকে ভাল রাখতে দিন রাত নিরলসভাবে জনতার সাথে মিশে কাজ করেছেন এবং মানবিক খাদ্যসহায়তা কেন্দ্র খুলে সেখান থেকে খাদ্য সহায়তা করেছেন।

ইশতি বলেন,বাবা ইসরাফিল আলম এমপি হবার পর থেকে রাণীনগর-আত্রাই উপজেলায় ব্যপক উন্নয়ন করেছেন। এখনো অনেক কাজ অসমাপ্ত রয়েছে। বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে এবং জনগনের শান্তি ,নিরাপত্তা এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার মা উপ-নির্বাচনে অংশ নেয়ার জন্য দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তার মা সুলতানা পারভিন বিউটিকে এ আসনে মাননীয় প্রধান মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মনোনয়ন দিবেন বলে দৃঢ্য বিশ্বাস ও আশা প্রকাশ করেছেন। উল্লেখ্য,গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা যান। এরপর আসনটি শুন্য ঘোষনা করে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করেছে নির্বাচন কমিশন। এই আসনে মনোনয়ন পেতে ৩৪ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন।