মানবতার কল্যাণ ফাউন্ডেশন গাইবান্ধা জেলার উদ্যোগে মানবতার ঝুড়ি কার্যক্রম শুরু 

মানবতার কল্যাণ ফাউন্ডেশন গাইবান্ধা জেলার উদ্যোগে মানবতার ঝুড়ি কার্যক্রম শুরু 
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।।  স্টাফ রিপোর্টার।। গাইবান্ধা, ২৪ এপ্রিল, শনিবার।। মানবতার কল্যাণ ফাউন্ডেশন গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে সভাপতি কাজী আনোয়ারুল কাদীর  ইমরানের সার্বিক সহযোগিতা ও রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিনের সার্বিক ব্যবস্থাপনায় মানবতার ঝুড়ি কার্যক্রম শুক্রবার থেকে চালু করা হয়েছে। সমাজের দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের কথা চিন্তা করেই এ উদ্যোগ। 

মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে মানবতার ঝুড়ি কার্যক্রম সময়ের  দাবী। এখানে বলা হচ্ছে,আপনার কেনা ফল বা খাদ্য সামগ্রী দরিদ্র, অসহায়,সুবিধাবঞ্চিত মানুষের জন্য মানবতার ঝুড়িতে দিয়ে যেতে পারেন।

আবার জানানো হচ্ছে,ঝুড়ি থেকে দরিদ্র,অসহায়, অসুস্থ রোজাদার,ব্যক্তি প্রযোজনীয় ফল বা খাদ্য সামগ্রী নিজ দায়িত্বে নিয়ে যেতে পারেন। 

আর এরই অংশ হিসেবে শুক্রবার ২৩ এপ্রিল বিকেলে গাইবান্ধা বাসস্ট্যান্ডে রাবেয়া ক্লিনিক সংলগ্ন ও ব্রীজ রোড পুরাতন বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা মার্কেটের সম্মুখে মানবতার ঝুড়ি স্থাপনের কার্যক্রম শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি-লেখক মামুনুর রশীদ মন্ডল,হাতীবান্ধা এসএস সরকারি মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক শফিকুল ইসলাম হিরো, সিএনএন বাংলার জেলা প্রতিনিধি শেখ ফারহান, সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন প্রমুখ।

ধারাবাহিক ভাবে গাইবান্ধা শহরে এই মানবতার ঝুড়ি কার্যক্রম অব্যাহত থাকবে। ইতিমধ্যেই মানবতার কল্যাণ ফাউন্ডেশন পলাশবাড়ী উপজেলা শাখা এ কার্যক্রম সফল ভাবে চালিয়ে যাচ্ছে এবং বেশ সারাও ফেলেছে সর্বত্র। জয় হোক মানবতার, জয় হোক সকলের।