মীরসরাইয়ের আজমপুর বাজারে ব্যাবসায়ী নিজাম উদ্দিনকে হত্যা

মীরসরাইয়ের আজমপুর বাজারে ব্যাবসায়ী নিজাম উদ্দিনকে হত্যা
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান। স্টাফ রিপোর্টার।। ০৩ এপ্রিল, শনিবার।। চট্টগ্রামের মীরসরাই উপজেলার ওচমানপুর ইউনিয়নের আজমপুর বাজারের তালাবদ্ধ ব্যাবসা প্রতিষ্ঠান থেকে এক ব্যাবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছেন জোরারগঞ্জ থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানাযায়, গেলো ১ এপ্রিল বৃহস্পতিবার একাধিক ব্যাবসা প্রতিষ্ঠানের সাথে যুক্ত নিজাম উদ্দিনের মোবাইল ফোন সংযোগ বন্ধ সহ তাকে খুঁজে না পেয়ে সন্ধ্যায় স্থানীয় আজমপুর বাজারে তালাবদ্ধ তার ফিড ব্যাবসা প্রতিষ্ঠানটির বিকল্প চাবি ঘর থেকে এনে খুলে দেখা যায় মেঝেতে রক্তাক্ত অবস্থায় মৃতদেহ পড়ে আছে। সংবাদ পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় জনগণ ও ব্যাবসায়ীদের ধারনা একাধিক ব্যাবসা প্রতিষ্ঠান এর সাথে জড়িত নিজাম উদ্দিন এর সাথে ৫/৭ জনের লেনদেন রয়েছে। একটি অটো ব্রিক ফিল্ড ও একটি ডেইরি ফার্মের সাথেও তার ব্যাবসা এবং লেনদেন রয়েছে।স্থানীয় সূত্র মতে ডেইরি ফার্মের সাথে জড়িতদের সাথে নিজাম উদ্দিনের প্রায় অর্ধকোটি টাকার লেনদেন রয়েছে। ধারণা করছেন এসব লেনদেনের জেরে নিজাম উদ্দিনকে হত্যা করা হয়েছে।

জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানাযায়, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে, লাশ মর্গে হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও দোষীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।