মীরসরাইয়ের ওসমানপুরে নৌকার মনোনয়ন চান ইকবাল হোসেন লিটন 

মীরসরাইয়ের ওসমানপুরে নৌকার মনোনয়ন চান ইকবাল হোসেন লিটন 
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার সদর ৫নং ওচমানপুর ইউনিয়নের বাসিন্দা  বীর মুক্তিযুদ্ধা, ৮০'র দশকে মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজ্বী মোঃ সুজাউল হক সাহেবের সুযোগ্য সন্তান হাজ্বী ইকবাল হোসেন লিটন (ইউপি)চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে, নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী লিটন একাধারে এলাকায় গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। গত জাতীয় সংসদ নির্বাচনেও তিনি তার কেন্দ্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। গেলো করোনা মহামারীতে এলাকার হতদরিদ্র মানুষদের সহযোগিতা  করেছেন।

হাজ্বী ইকবাল হোসেন লিটন বলেন, প্রিয় সংগঠন আওয়ামী লীগ থেকে যদি তাকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে তিনি ওসমানপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে সাজাবেন বলে উল্লেখ করেন। 

তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন।

তিনি আরও বলেন, আমি মনোনয়ন না পেলেও মীরসরাইয়ের মাটি ও মানুষের নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর সুযোগ্য সন্তান, আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের সাথে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বিনির্মানে নিজেকে নিয়োজিত রাখবো।