মীরসরাইয়ের মায়ানী বড়ুয়া পাড়ায় অসহায় নারীর সম্পত্তি জবর দখল 

মীরসরাইয়ের মায়ানী বড়ুয়া পাড়ায় অসহায় নারীর সম্পত্তি জবর দখল 
ছবিঃ সংগৃহীত

ডেস্ক রিপোর্ট।। ১৮ মে, মংগলবার।।  মীরসরাইয়ের মায়ানী বড়ুয়া পাড়ায় এক মহিলার সম্পত্তি স্থানীয় মেম্বার এর যোগসাজশে জবর দখলের অভিযোগ। 

ঘটনার বিবরণে প্রকাশ, চট্টগ্রামের মীরসরাই  উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের বড়ুয়া পাড়া গ্রামের মহাজন বাড়ির মন্জু বড়ুয়ার সম্পত্তি ওয়ার্ড মেম্বার তরজু বড়ুয়া প্রতিপক্ষ  থেকে অনৈতিক সুবিধা নিয়ে জোরপূর্বক দখল করার নির্দেশ দেন এবং এতে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবীর নিজামী ও মীরসরাই থানার ওসি মজিবুর রহমান এর অনুমতি অাছে বলে মালিক পক্ষকে জানান বলে মঞ্জু বড়ুয়ার স্বজনরা জানিয়েছেন। 

উক্ত বিরোধীয় জায়গা নিয়ে কয়েকদফা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্থানীয় আমীন দ্বারা জায়গা চিহ্নিত করে দুপক্ষকে বুঝিয়ে দেয়ার চেষ্টা করেন। আদালতের রায় ও শালিসে উক্ত সম্পত্তি মন্জু বড়ুয়ার বলে জানা যায়। 

এ ব্যাপারে মন্জু বড়ুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরপরই ৪ নং ওয়ার্ড এর মেম্বার তরজু বড়ুয়া মন্জু বড়ুয়াকে হুমকি দিয়ে বলেন কোন লাভ হবে না। তারপর সে পুনরায় বিরোধীর নিকট থেকে মোটা অংকের টাকা নিয়ে চেয়ারম্যান, ওসির নাম ভাঙ্গিয়ে অাদালতে মামলা চলমান থাকার পরও উক্ত জায়গা দখল করার নির্দেশ দিয়েছেন মঞ্জু বড়ুয়ার প্রতিপক্ষকে। 

মঞ্জু বড়ুয়া ঘটনার সঠিক নিরপেক্ষ তদন্ত পূর্বক দোষীদের  আইনের আওতায় এনে বিচারের জোর দাবী জানান।

এ বিষয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময়ে শান্তিভঙ্গের আশংকা করছে এলাকাবাসী।