মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াসকে দল থেকে বহিস্কারের দাবীতে ধুমে মানববন্ধন

মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াসকে দল থেকে বহিস্কারের দাবীতে ধুমে মানববন্ধন
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।।  চট্টগ্রামের মীরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মায়ানী ইউনিয়নের এক নরীকে অনৈতিক কু প্রস্তাব দেয়ার অভিযোগে থানায় অভিযোগ হওয়ায় গিয়াস উদ্দিনকে আওয়ামী লীগ থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন করেছেন ৪নং ধুম ইউনিয়ন আওয়ামী লীগ। 

গত ২২ মে মীরসরাই থানায় ভুক্তভোগী নারীর অভিযোগ দায়েরের পর আজ ২৭ মে বৃহস্পতিবার সকালে স্থানীয় শান্তিরহাট বাজারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তাগণ বলেন, অসহায় নারীর সরলতার সুযোগ নিয়ে তার সমস্যা সমাধানের নামে তাকে অনৈতিক কুপ্রস্তাব দিয়ে, মোবাইল ফোনে ফোনসেক্স করতে চাওয়া নিন্দনীয় জঘন্য অপরাধ। এহেন কর্মকান্ডের অভিযোগের সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলে আগামীতে আর কেউ এমন কর্মকান্ড জড়ানোর সাহস করবে না।

বক্তাগন অতিদ্রুত গিয়াস উদ্দিনকে আওয়ামী লীগ থেকে বহিস্কারের দাবী জানান এবং প্রশাসনকে তার গ্রেফতারের দাবী জানিয়েছেন।

এসময় বক্তব্য রাখেন ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, সাইফুদ্দিন রুপম প্রমূখ।