মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস'র বিরুদ্ধে গৃহবধুকে কুপ্রস্তাব দেয়ায় থানায় অভিযোগ 

মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস'র বিরুদ্ধে গৃহবধুকে কুপ্রস্তাব দেয়ায় থানায় অভিযোগ 
ছবিঃ সংগৃহীত

ডেস্ক রিপোর্ট।। ২৪ মে, সোমবার।।  এক গৃহবধূকে অনৈতিক কুপ্রস্তাব দেয়ায় মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন এর নামে থানয় অভিযোগ করেছে ভুক্তভোগী। 

গত ২২ মে শনিবার মীরসরাই থানার ডায়েরি নম্বর ৯০১/২১ মতে জানাযায়, সম্প্রতি মীরসরাইয়ে সদ্য বিবাহিত এক গৃহবধূ স্বামী কতৃক যৌতুকের দাবিতে,মানসিক নির্যাতন শিকার হয়ে অতিষ্ঠ হয়ে সংসারে অশান্তি দেখা দিলে উভয় পক্ষের মধ্যে এ নিয়ে একাধিকারবার   সমাধানে আলাপ আলোচনা বৈঠক হলেও সমাধান হয়নি | পরে ভুক্তভোগীর স্বামী আনোয়ার হোসেন মোর্শেদ এর আত্মীয় মীরসরাই এর সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন এর সহায়তা চেয়ে তাকে অবহিত করে ভুক্তভোগী ফারহানা আক্তার | 

ফারহানা আক্তার তার অভিযোগে উল্লেখ করেন, তার বিপদের এই সময় নিয়ে অসহায়ত্বের সুযোগ নিয়ে তার পারিবারিক সমস্যার সমাধান করে দিবে বলে তার সাথে নিয়মিত ফোনে যোগাযোগ  করতেন আলহাজ্ব গিয়াস উদ্দিন। 

এভাবে ধারাবাহিকভাবে কথা বলতে বলতে একসময়  ভুক্তভোগীকে গিয়াস উদ্দিন তার সাথে মেলামেশার জন্য কুপ্রস্তাব দিতে থাকে |

ফারহানা আক্তার আরো উল্লেখ করেন, মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন এর সাহায্য চাইতে গিয়ে উল্টো তার থেকে কুপ্রস্তাব পেয়ে সে মানষিক ভাবে ভেঙ্গে পড়ে ভবিষ্যতে তার ক্ষতি হতে পারে ভেবে থানায় অভিযোগ করে।

এবিষয়ে জানার জন্য সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন এর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে সংযোগ মেলেনি।