মীরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মীরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান। স্টাফ রিপোর্টার।। ১৬ এপ্রিল, শুক্রবার।। চট্রগ্রামের মীরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ৭শ’ অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস ও চলমান লকডাউনের বিষয়টি বিবেচনায় রেখে কোন আনুষ্ঠানিকতা ছাড়া স্বাস্থ্যবিধি মেনে ১৫ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার মীরসরাই সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঘরে ঘরে গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

২০০৯ সালের ২ রমজান (২৪ আগষ্ট) সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাব। পরবর্তীতে তাঁর স্মৃতি রক্ষার্তে পরিবারের পক্ষ থেকে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট গঠন করা হয়। প্রত্যেক বছর মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের মৃত্যুবার্ষিকীতে ট্রাস্টের উদ্যোগে অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মসূচী পালন করা হয়।

ইফতার সামগ্রির মধ্যে রয়েছে ছোলা ২ কেজি, মুড়ি ২ কেজি, চিরা ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার।

বৃহস্পতিবার সকালে মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের ছোট ভাই মীরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন ও মীরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।