মীরসরাই করের হাটের শীর্ষ সন্ত্রাসী ভদ্ধ মানিক অস্ত্র সহ গ্রেফতার

মীরসরাই করের হাটের শীর্ষ সন্ত্রাসী ভদ্ধ মানিক অস্ত্র সহ গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ২১ মে, শুক্রবার।।  চট্টগ্রামের মীরসরাই উপজেলার করেরহাটে দেশীয় অস্ত্রসহ অস্ত্র,মাদক ও ডাকাতি মামলার আসামী মো. মানিককে (৪৭) ওরফে ভদ্ধ মানিককে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। 

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় জোরারগঞ্জ থানাধীন করেরহাট ইউনিয়নের ইসলাম ভবানী তুলাতলি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অস্ত্র, ডাকাতি, মাদক ও মারামারিসহ ৯টি মামলা রয়েছে। 

জানা গেছে,ভদ্ধ মানিকের অত্যাচারে অতিষ্ঠ করেরহাট এলাকাবাসী।সে ডাকাতি, মাদক ব্যবসা, জায়গা দখলসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন মামুন জানান,শুক্রবার দিবাগত রাতে খবর আসে সন্ত্রাসী মানিক ইসলাম ভবানি তুলাতলি এলাকায় সঙ্গিদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবরে এস আই শরীফুজ্জামান, জাফর, সুবল সিংহসহ জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেফতার করি। তবে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। মানিক করেরহাট ইউনিয়নের ঘেরামারা ভদ্ধভবানী এলাকার রুস্তম আলীর পুত্র। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় ৯টি মামলা রয়েছে।

এদিকে সন্ত্রাসী মানিক গ্রেফতার হওয়ার খবর ছড়িয়ে পড়লে করেরহাট এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।