মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে লক্ষ্মীপুরের আদর্শ মানব কল্যাণ সংগঠন

মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে লক্ষ্মীপুরের আদর্শ মানব কল্যাণ সংগঠন
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃলক্ষ্মীপুরের সদর উপজেলার উপশহর দালাল বাজার ঐতিহাসিক খোয়াসাগর দীঘির পাড়ে আজ ২৭ জুন রবিবার সকালে মাস ব্যপী বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়। সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন ফলের চারা গাছ ও কাট গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি বিপণন অধিদপ্তরের লক্ষ্মীপুর জেলা মার্কেটিং অফিসার মোঃ মনির হোসেন।
আদর্শ মানব কল্যাণ সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কাশেম সাদ্দাম হোসেন বলেন আমাদের এই কার্যক্রম মাসব্যাপী প্রতিটি উপজেলা ও থানা এলাকায় চলমান থাকবে এবং আমরা প্রায় ২০০০ (দুই হাজার) গাছের চারা রোপণের সিদ্ধান্ত নিয়েছি। 
এসময় সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন শরীফ নিরব, জেলা সহ-সভাপতি সাইফুল ইসলাম,সহ সভাপতি মাহমুদুল ইসলাম তপু, অর্থ সম্পাদক তাসফিয়া প্রিয়ন্তী, ব্লাডব্যাংক আহবায়ক হোসাইন মোঃ মাসুদ, যুগ্ন আহবায়ক, মাধুরিমা,যুগ্ন আহ্বায়ক হৃদয়, সদস্য রিয়াদুল ইসলাম।রায়পুর উপজেলা সহ-সভাপতি তারেক মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সালমান ফারসী, সদস্য আসমা আক্তার।কমল নগর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।সদর কমিটির সদস্য- মাহমুদুর রহমান ও নাঈমুর রহমান।চন্দ্রগঞ্জে কমিটির সদস্য জিহাদুল ইসলাম, সময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।