মায়ানী ইউনিয়ন গণটিকা কেন্দ্রে শতশত নারী পুরুষের উপস্থিতি

মায়ানী ইউনিয়ন গণটিকা কেন্দ্রে শতশত নারী পুরুষের উপস্থিতি
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ০৭ আগস্ট, শনিবার। বৈরী আবহাওয়া উপেক্ষা করে করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের পরীক্ষামূলক গণটিকা প্রদান কার্যক্রমে টিকা নিতে শতশত মানুষ উপস্থিত হয়েছেন কেন্দ্রগুলোতে। নির্দিষ্ট সময়ের আগেই কেন্দ্রগুলোতে নারী-পুরুষের ভিড় লক্ষ্য করা গেছে।

আজ ৭ আগষ্ট শনিবার চট্টগ্রামের মীরসরাই উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে গিয়ে এই চিত্র চোখে পড়ে।

সরেজমিন গিয়ে দেখা যায়, বৈরি আবহাওয়া উপেক্ষা করে টিকাদান কেন্দ্রে কয়েক শত নারী-পুরুষ উপস্থিত হয়েছে। যারা আগের থেকে রেজিস্ট্রেশন করেননি তারা ভোটার আইডি কার্ড নিয়ে সিরিয়ালে অপেক্ষা করছে। মীরসরাই উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা রেজিস্ট্রশনসহ সমস্ত কার্যক্রম সকাল ৯টা থেকেই শুরু করেছেন।

এদিকে টিকা কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, সহকারী কমিশনার ভূমি বাবু সুবল চাকমা।

মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির নিজামী বলেছেন, বর্তমান সরকার একটি জনবান্ধব সরকার। করোনার হাত থেকে মানুষকে রক্ষা করার জন্য সরকার বিনামূল্যে করোনার টিকা দিচ্ছেন এটা সরকারের বড় সফলতা। ধাপে ধাপে আমার ইউনিয়নের সকল মানুষ সহ দেশের ১৬ কোটি মানুষ  এই টিকার আওতায় চলে আসবে। আজকের এ টিকা প্রদান কার্যক্রমে উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল,সদস্য গিয়াস উদ্দিন, পরিষদের সকল মেম্বার, ইউনিয়ন ছাত্রলীগ যুবলীগের সকল নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্ত ভাবে স্বেচ্ছাসেবকের ভূমিকা নিয়ে টিকা কার্যক্রম সুশৃঙ্খল ভাবে সম্পন্ন করায় আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। 

সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, মীরসরাইয়ের সাংসদ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তাঁর সুযোগ্য সন্তান আইটি বিশেষজ্ঞ, জেলা আওয়ামী লীগ নেতা মাহবুব রহমান রুহেলকেও আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।