যে কোন শর্তে জামিন চেয়েছিলেন, কোন শর্তেই জামিন পেলেন না হাজী সেলিম

যে কোন শর্তে জামিন চেয়েছিলেন, কোন শর্তেই জামিন পেলেন না হাজী সেলিম
ছবিঃ সংগৃহীত

ডেস্ক রিপোর্ট।। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি মামলায় ১০ বছরের কারাদন্ড পাওয়া সংসদ সদস্য হাজী সেলিমের জামিন না মঞ্জুর করেছে আদালত।

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতির মামলায় ১০ বছরের কারাদণ্ড পাওয়া আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী মো. সেলিম আদালতে উপস্থিত হয়েছেন।

রোববার (২২ মে) দুপুর ২টার দিকে ঢাকার বিশেষ জজ আদালত-৭ এর  বিচারক শহিদুল ইসলামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন হাজী মো. সেলিম। জামিন আবেদনের সময় তার সাথে তার আইনজীবি ও তার তিন ছেলে সোলেইমান সেলিম, এরফান সেলিম ও সালমান সেলিম আদালতে প্রবেশ করেছেন। 

হাজী সেলিম যখন আদালতে প্রবেশ করেন, তখন বাইরে তার সমর্থকরা আল্লাহু আকবার বলে চিৎকার করতে থাকেন। তারা বলতে থাকেন, কিছু হবে না, আমরা আছি।

হাজী সেলিমের সঙ্গে তার সমর্থকেরা ধাক্কাধাক্কি করে আদালত কক্ষের ভেতরে চলে যান। পরে পুলিশ তাদের বাইরে বের করে ভেতর দিয়ে গেট আটকে দেয়।

জামিন আবেদনে হাজী সেলিমের আইনজীবী উল্লেখ করেন, ২০১৬ সালে হার্ড সার্জারির সময় মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার কারণে দীর্ঘদিন যাবত বাক-শক্তিহীন অবস্থায় রয়েছেন হাজী সেলিম। তিনি দেশ ও বিদেশে চিকিৎসা নিয়েছেন। জেলে থাকলে চিকিৎসার অভাবে ও বাক-শক্তিহীনের কারণে যে কোনো দুর্ঘটনা ঘটতে পারে। এ কারণে যে কোনো শর্তে তার জামিন আবেদন করছি। জামিন পেলে তিনি পলাতক হবেন না। তাই আপিল শর্তে আত্মসমর্পণ পূর্বক তার জামিন আবেদন করছি।