রাঙ্গুনিয়ার নিহত আ. লীগ নেতার কবর জেয়ারত করলেন তথ্যমন্ত্রী, দিলেন অনুদান

রাঙ্গুনিয়ার নিহত আ. লীগ নেতার কবর জেয়ারত করলেন তথ্যমন্ত্রী, দিলেন অনুদান
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। ০৯ মে, রবিবার।। হেফাজতের নেতা মাওঃ মামুনুল হক কান্ডে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নে হেফাজত ইসলামের নেতা-কর্মীরা  হামলায় নিহত হওয়া আ.লীগ নেতা মো. মহিবুল্লাহ'র কবর জেয়ারত করলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি।
আজ (৮ মে) শনিবার দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ তার নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আ. লীগের সদস্য ও হেফাজতের হামলায় নিহত মুহিবুল্লাহ'র পারিবারিক কবরস্থানে গিয়ে কবর জিয়ারত করেন। এ সময় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করেন।
পরে তিনি মরহুমেরর শোক সন্তপ্ত পরিবারের সদস্যেদের সাথে দেখা করে সমবেদনা জানান এবং নিহত মুহিবুল্লাহ'র পরিবারকে মন্ত্রীর ব্যক্তিগত পক্ষ থেকে একটি সিএনজি গাড়ি ও নগদ আর্থিক অনুদান প্রদান করেন।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, 'মুহিবুল্লাহ হত্যাকারীদের ছাড় দেওয়া হবে না। হত্যাকারীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।'
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে নারীসহ হেফাজত ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করার ঘটনাকে কেন্দ্র করে রাঙ্গুনিয়ার কোদালায় সংঘটিত হেফাজতের আন্দোলনকারীদের হামলায় আহত হন আ. লীগ নেতা মো. মহিবুল্লাহ (৫৪)। তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত (৬ এপ্রিল) মঙ্গলবার রাত আনুমানিক ১২ টার সময় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মৃত্যু বরণ করেন।