রাঙ্গুনিয়ায় ঈদের আমেজ নিমিষেই শেষ, সড়কে ঝরলো দুই তাজা প্রাণ

রাঙ্গুনিয়ায় ঈদের আমেজ নিমিষেই শেষ, সড়কে ঝরলো দুই তাজা প্রাণ
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর- রানীরহাট ডিসি সড়কে মোটরসাইকেল দুঘর্টনায় উজ্জ্বল বড়ুয়া (৫০) ও রাহেদুল ইসলাম (১৭) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
আজ (১৪ মে) শুক্রবার দুপুর ২টার দিকে রাঙ্গুনিয়া  উপজেলার লালানগর ইউনিয়নের বেরিবাধঁ এলাকার এনজিও সংস্থা পদক্ষেপ অফিসে সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত উজ্জ্বল বড়ুয়া উপজেলার সৈয়দ বাড়ী গ্রামের মৃত অতিথিরঞ্জন বড়ুয়ার ছেলে এবং রাহেদুল ইসলাম একই উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ফুলবাগিছা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।
রাঙ্গুনিয়া থানার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি জানান, আজ পবিত্র ঈদুল ফিতরের দিন (শুক্রবার) দুপুরে রাঙ্গুনিয়া উপজেলার উত্তর রাঙ্গুনিয়া থেকে মোটরসাইকেলযোগে দক্ষিণগামী যাওয়ার সময় লালানগর ইউনিয়নের বেরিবাঁধ এলাকা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নিয়ে আসার পথে ১ জন মোট ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হন। পরে লাশ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।