রাঙ্গুনিয়া যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

রাঙ্গুনিয়া যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন
ছবি: সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। ১৬ মার্চ, মংগলবার।। সদ্য ঘোষিত রাঙ্গুনীয়া উপজেলা, পৌরসভা ও রাঙ্গুনীয়া দক্ষিণ থানা যুবদলের কমিটি প্রত্যাখ্যান করে রাঙ্গুনিয়া  উপজেলা যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 
আজ (১৫ মার্চ) সোমবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের হলরুমে রাঙ্গুনিয়া উপজেলা যুবদলের আয়োজনে চট্টগ্রাম উত্তর জেলা যুবদল কর্তৃক রাঙ্গুনিয়া উপজেলা যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে এ সংবাদ সম্মেলন করেন রাঙ্গুনিয়া উপজেলা যুবদলের মূল ধারার দাবিদার নেতা কর্মী ও সমর্থকরা।
সংবাদ সন্মেলনে যাদেরকে রাঙ্গুনিয়া যুবদলের আহ্বায়ক ও সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়েছে। তারা কোনোভাবে যোগ্য বলে বিবেচিত নয়। তাই ঘোষিত কমিটি আমরা রাঙ্গুনিয়া উপজেলা, পৌরসভা যুবদলের নেতৃবৃন্দ ঘৃণাভাবে প্রত্যাখান করছি। এই কমিটিতে প্রকৃত নেতাদের যোগ্যস্থান না দিয়ে, মাদক ব্যবসায়ী ও সেবনকারী ছাত্রলীগের সাথে সম্পৃক্ত, অশিক্ষিত, প্রবাসে বর্তমানে অবস্থানরত প্রবাসী, প্রবাস ফেরত ও অযোগ্য মাইম্যান লোকজনকে কমিটিতে স্থান দেওয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনে লিখিতভাবে অভিযোগ তুলে ধরেন।
অবিলম্বে এই কমিটি বাতিল সহ কমিটি গঠনের সাথে জড়িতদের যথার্থ শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান। অন্যথায় রাঙ্গুনীয়ার অভিভাবক জননেতা হুম্মাম কাদের চৌধুরী এবং অন্যান্য কেন্দ্রীয় নেতাদের পরামর্শক্রমে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি প্রদান করেন। 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক ও উপজেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী আহমদ মোস্তফা পারভেজ মোশাররফ ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মাকসুদুল হক চৌধুরী । 
এ সময় ইমাম হোসেন চৌধুরী, এমরুল হাসান, ইউসুফ সাগর, মহসিন তালুকদার এম এ, পদুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আবু তালেব, পদুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহসভাপতি দেলোয়ার হোসেন, মনসুর আলম, মো. পারভেজ, মো. দিদারুল আলম, লোকমান হাকিম, মাসুদ খোরশেদ, সাইফুল ইসলাম, জাবেদ বাহাদুর, আলম শাহ্, মাহবুব আলমসহ
বিপুল সংখ্যক যুবদলের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
সংবাদ সন্মেলন চলাকালে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় সন্মেলনস্থলে পুলিশ মোতায়েন ছিল ।