রাজধানীতে বাসের ধাক্কায় গুরুতর আহত জবি শিক্ষার্থী হাসপাতালে ভর্তি 

রাজধানীতে বাসের ধাক্কায় গুরুতর আহত জবি শিক্ষার্থী হাসপাতালে ভর্তি 
ছবিঃ সংগৃহীত
প্রিয়া সরকার।।জবি প্রতিনিধি।।জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবির) এক শিক্ষার্থী  রাজধানীর গুলিস্তান মোড়ে দিশারী পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন। 
আহত ছাত্রীর নাম সাহিদা সুলতানা। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের স্নাতক (সম্মান)  ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
(বুধবার) সকাল ১০ টা নাগাদ গুলিস্তান মোড়ে এ ঘটনা ঘটে। ক্যাম্পাসে আসার সময় গুলিস্তান মোড়ে রিকশার জন্য অপেক্ষা করার সময় দিশারী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-৯৩৫০) বাসটি পিছন থেকে সাহিদাকে ধাক্কা দেয়।
 
অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া সাহিদাকে সহপাঠীরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে (মিডফোর্ট হাসপাতাল) চিকিৎসার জন্য পাঠানো হয়।
বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব এম্বুলেন্সে করে আহত সাহিদাকে মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তাঁর পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন তিনি। 
প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমি পুলিশ, ট্রাফিক বিভাগসহ সকলের সাথে যোগাযোগ করেছি। বাসের নাম্বার সহ পাঠিয়ে দিয়েছি। শিক্ষার্থীর চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার দিশারী পরিবহনের মালিকপক্ষকে বহন করতে হবে। তাদেরকে এমন ঘটনার জন্য ক্ষমাও প্রার্থনা করতে হবে।