রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজ ছাত্রী নিহত

রাজধানীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় তিতুমীর কলেজ ছাত্রী নিহত
ছবি: সংগৃহীত

মোটরসাইকেলের পিছনে বাসের ধাক্কায় রাজধানীর হানিফ ফ্লাই ওভার থেকে ছিটকে পড়ে নিহত হয় তিতুমীর কলেজের শিক্ষার্থী সাদিয়া আরেফিন উর্মি (২২) নামের এক ছাত্রী। এ সময় মোটরসাইকেল চালক মো. নাজমুল মারাত্মক আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছে। 

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। 

নিহত সাদিয়ার দুলাভাই আজমত আলী জানান, তার ভাই নাজমুল ও শ্যালিকা উর্মি মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেলে  যাবার সময় একটি বাস পেছন থেকে  ধাক্কা দিলে সাদিয়া ও নাজমুল ফ্লাইওভারে ছিটকে পড়ে। এরপর আরেকটি গাড়ি উর্মিকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাদের দুজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক উর্মিকে মৃত ঘোষণা করেন। সে রাজধানীর তিতুমীর কলেজে মার্কেটিং বিভাগে তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

সাদিয়া আরেফিন উর্মি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের মো. রাশেদ মিয়ার কন্যা। রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় থাকতেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।