রাজাপুরে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার 

রাজাপুরে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার 
ছবি: সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি: রাজাপুরে নিজ বাড়ির উঠান থেকে ডেকে নিয়ে ১৩ বছর বয়সী এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামী চুন্নু তালুকদারের (৫৬) কে সোমবার আদালত ঝালকাঠি কারাগারে প্রেরণ করেছে।

গত শনিবার রাতে প্রতিবন্ধী কিশোরীর দাদি বাদী হয়ে ধর্ষক চুন্নু তালুকদারের (৫৬) বিরুদ্ধে মামলা দায়ের করলে রবিবার রাজাপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। ধর্ষক চুন্নু তালুকদার উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া এলাকার মৃত আবদুল হক তালুকদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, নির্যাতিত বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর বাবা-মা ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন। যে কারনে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী তার দাদা-দাদির সঙ্গে গ্রামের বাড়িতে থাকত। পরিবার চালাতে দরিদ্র দাদা
ভিক্ষা করেন ও দাদি রাস্তায় দিনমজুরের কাজ করেন।

গত শনিবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট চুন্নু তালুকদার প্রতিবন্ধী কিশোরীকে তার বাড়ির উঠান থেকে পাশের একটি বাগানে ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর চিৎকার ও কান্নার
শব্দে পাশের পুকুরে গোসল করতে আসা স্থানীয় এক নারী দেখে ফেললে লম্পট চুন্নু পালিয়ে যায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, মামলা গ্রহনের পর পুলিশ অভিযান চালিয়ে আসামি চুন্নু তালুকদারকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।এছাড়াও ভিকটিম কিশোরীর ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি গ্রহণ করতে আদালতে পাঠানো হয়েছে।