রেড ক্রিসেন্টে লক্ষ্মীপুর ইউনিটের ভাইস চেয়ারম্যান পিপি জসিম

রেড ক্রিসেন্টে লক্ষ্মীপুর ইউনিটের ভাইস চেয়ারম্যান পিপি জসিম
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুর।।লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন রেড ক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিটের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
শনিবার (৪ ডিসেম্বর) রাতে জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গণনা শেষে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।
এর আগে জেলা রেডক্রিসেন্ট কার্যালয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত গ্রহণ চলে।
অ্যাডভোকেট জসিম উদ্দিন ২৭৭ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা ১৭৩ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে আরও ২ জন প্রতিদ্বন্দ্বী ছিলেন।
এছাড়া পাঁচটি সদস্য পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এরমধ্যে নির্বাচিত সদস্যরা হলেন আকতার হোসেন সাগর, মিজানুর রহমান হিরণ, মুহাম্মদ জহিরুল আলম, মামুনুর রশিদ ও সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী।
নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, লক্ষ্মীপুর প্রেস ক্লাব সভাপতি হোসাইন আহমেদ হেলাল ও লক্ষ্মীপুর জজ আদালতের অ্যাডভোকেট আজগর হোসেন মাহমুদ।
নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জসিম উদ্দিন বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে থেকে জনসেবামূলক কাজ সবসময় করে এসেছি। রেড ক্রিসেন্টের সদস্যরা ভোটের মাধ্যমে আমাকে নতুন দায়িত্ব অর্পণ করেছেন। করোনাকালীন রোগীদের অক্সিজেন সেবা ও টিকা প্রদান কার্যক্রমে ইতোমধ্যে এই সংগঠন অনেক সুনাম কুড়িয়েছে। আগামীতে সংগঠন যেন আরও বেশি সুনাম অর্জন করতে সেই লক্ষ্যেই সদস্যদের নিয়ে কাজ করব।