'রাত জাগা ফুল' সিনেমার প্রমোশনের জন্য জবিতে মীর সাব্বির

'রাত জাগা ফুল' সিনেমার প্রমোশনের জন্য জবিতে মীর সাব্বির
ছবি: সংগৃহীত

তানভীর আহমেদ,জবি প্রতিনিধি।।জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) চলচ্চিত্র সংসদ কর্তৃক আয়োজিত হয় "আমাদের সিনেমা "নামে (৫,৭,১৪ সেপ্টেম্বর) তিনদিন ব্যাপী বাংলা সিনেমা প্রদর্শন। যেখানে আজ প্রদর্শিত হয় মীর সাব্বির কর্তৃক অভিনীত "রাত জাগা ফুল" সিনেমাটি ও । নিজ সিনেমার প্রমোশনের জন্য জবিতে আসেন মীর সাব্বির।

আজ সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০ টা বাজে প্রদর্শিত হয় রুবাইয়াত হোসেন পরিচালিত" শিমু" সিনেমাটি এবং ঠিক দুপুর এক ঘটিকায় আবার  প্রদর্শিত হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে মীর সাব্বির অভিনীত ও পরিচালিত সিনেমা" রাত জাগা ফুল" । নিজ সিনেমাকে প্রমোশন করতে এবং দর্শকের সাথে সৌজন্য সাক্ষাতের জন্য জবিতে উপস্থিত হন মীর সাব্বির।

মীর সাব্বির বলেন , এই সিনেমাটি মুক্তিযুদ্ধ পটভূমি নির্ভর সিনেমা। দর্শকরা সিনেমা দেখার পর নিজ রিভিউ দিবে।  আমি কিন্তু জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আমি জবির ম্যানেজমেন্ট বিভাগে পড়াশোনা করি ।আর ধন্যবাদ জানাই সবাইকে যারা এই সিনেমার  প্রদর্শনের জন্য কাজ করছেন।

উল্লেখ্য" রাত জাগা ফুল "মীর সাব্বির পরিচালিত মুক্তিযুদ্ধের পটভূমিতে ২০২১ সালের মুক্তিপ্রাপ্ত বাংলাদেশী চলচ্চিত্র। মুল চরিত্রে ছিল মীর সাব্বির, জান্নাতুল ফেরদৌস ঐশী, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ এবং ফজলুর রহমান বাবু।২০১৮-১৯ সরকারি অনুদান পায় এই চলচ্চিত্রটি। আর সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ২০২১ এর ৩১ অক্টোবর। মুক্তি পায় ২০২১ এর ৩১ ডিসেম্বর।