রানাপাশা ইউনিয়নে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে মানবতার হাত।দৈনিক আজকাল বাংলা।।

রানাপাশা ইউনিয়নে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে মানবতার হাত।দৈনিক আজকাল বাংলা।।
ছবিঃ সংগৃহীত

মানিক হাওলাদার স্টাফ রিপোর্টার।। ২৬ এপ্রিল, সোমবার।। ডায়রিয়ার প্রকোপ বেড়ে যাওয়ায় নলছিটির উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্যালাইন বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায়  সোম ও মঙ্গলবার রানাপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। 

স্যালাইন বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের রানাপাশা ইউনিয়ন কমিটির সভাপতি ইমদাদুল হক সুজন, সিনিয়র সহসভাপতি মো. আরিফুর রহমান রিপন, সহসভাপতি মো. কাওসার আলম মাস্টার, ক্রীড়া সম্পাদক মো. মিজানুর রহমান লাচ্ছু, সহসাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম নয়ন, সদস্য মিরাজুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইন বলেন, নলছিটি উপজেলায় আশঙ্কাজনক হারে ডায়রিয়ার রোগী বেড়ে যাওয়ায় স্যালাইনের সংকট দেখা দিয়েছে। তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ১০ হাজার পিস খাবার স্যালাইন বিতরণ করা হবে। ইতিমধ্যে বেশ কয়েকটি ইউনিয়নে স্যালাইন বিতরণ সম্পন্ন হয়েছে। মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের সাধ্যমতো অন্যান্য ইউনিয়নেও ধারাবাহিকভাবে সংগঠনের পক্ষ থেকে স্যালাইন বিতরণ করা হবে। ডায়রিয়ার প্রকোপ নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এ বিতরণ কার্যক্রম চলবে।