রংপুরে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক

রংপুরে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক
ছবিঃ সংগৃহীত

তৌহিদুল ইসলাম।।স্টাফ রিপোর্টার।।রংপুর মহানগরীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার(২৯ অক্টোবর) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন মাদক কারবারিদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, নগরীর ২৭নং ওয়ার্ডের বনানী পাড়া চারতলা মোড় এলাকার আবু তৈয়ব হোসনের ছেলে আলমগীর কবির শুভ (২০) ও ৯নং ওয়ার্ড কামাল কাছনা মৃত মজিবর রহমানের ছেলে আব্দুল কাফি (৩৪)।

ডিবি পুলিশ জানান, ফুচকা ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে রমরমা মাদকের ব্যবসা করে আসছিলো একটি চক্র। বৃহস্পতিবার নগরীর ১৯নং ওয়ার্ডের সুরভী উদ্যানের পাশে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) অভিযান চালায়। এসময় ২০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ জন ব্যসায়ীকে আটক করা হয়। ডিবি পুলিশ আরো জানান, নগরীর ম্যাকডোনাল্ড ফুচকা হাউজের সামনে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চলে আসছিল।

পরবর্তীতে আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়। শুক্রবার বিকালে ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।