রংপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

রংপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

তৌহিদুল ইসলাম, নিউজ করেসপনডেন্ট।। রংপুর সদরের পাগলাপীরে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়ে রংপুর মেডিকেলে চিকিৎসাধী আরোও ৪ জন।

বুধবার (৪ মে) সন্ধ্যায় সদর উপজেলার পাগলাপীর সলেয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মধ্যে ছেয়াদুল ইসলাম ছোপড়া (৩৭) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি তারাগঞ্জ উপজেলার ইকরচালী ইউনিয়নের দোহাজারী ছুটহাজীপুর গ্রামের মৃত কপিল উদ্দিনের ছেলে। দুর্ঘটনার সময় ছেয়াজুল সিএনজিচালিত অটোরিকশায় ছিলেন। ঘটনাস্থলে ৩ জন এবং মেডিকেলে চিকিৎসাধীন আবস্থায় ২ জন সহ মোট ৫ জন নিহত হযেছে।

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গঙ্গাচড়া থানার ওসি দুলাল হোসেন জানান, তিন জন ঘটনাস্থলেই মারা গেছেন। আহত পাঁচ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানিয়েছেন।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সামসুল ইসলাম জানান, হাসপাতালে আনার পথে আরও দুই নারী মারা গেছেন। আহত তিন জনকে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতদের পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।