রংপুরে ৫ হাজার অসহায়-দুস্থকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিল ‌'নীড়'

রংপুরে ৫ হাজার অসহায়-দুস্থকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিল ‌'নীড়'

তৌহিদুল ইসলাম, নিউজ করেসপনডেন্ট।। রংপুরে সেচ্ছাসেবী সংগঠন নীড়ের আয়োজনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ৫ হাজার অসহায়-দুস্থ মানুষ পেয়েছে বিনামূল্যে স্বাস্থ্য সেবা এবং ঔষধ। গতকাল বুধবার (২৭ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর মাহিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পে এ স্বাস্থ্য সেবা দেয়া হয়। পরে বিকেলে পাঁচ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে সংগঠনটি।

বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে আফরোজা বেগম বলেন, বড় বড় ডাক্তার আসছিল।এক টাকাও ভিজিট নিল না, আবার হামাক ঔষধ ও ফ্রি দিল। 

সুমন মিয়া নামে এক রিকশা চালক বলেন, সারাদিন ফ্রি চিকিৎসা শেষে ঈদ উপহারও দিল। আল্লাহ ছাওয়াগুলার ভালো করুক বাহে।

স্বেচ্ছাসেবী সংগঠন নীড়ের ফাউন্ডার (সিইও) শিহাবুজ্জামান চৌধুরী জানান, আমরা চেষ্টা করি আর্ত মানবতার জন্য কাজ করার। সমাজের অসহায়-দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর। সেই জায়গা থেকে আজকের এই ফ্রি মেডিকেল ক্যাম্প এবং ঈদ উপহার বিতরণ।

এদিকে নীড়ের আয়োজনে বিনামূল্যে ঔষধ ও স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটল পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী,মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, রাজনৈতিক ও সামজিক সংগঠক কামরুজ্জামান তুহিন, নীড়ের সদস্য সচিব সোয়েব মুত্তাকিম, নীড়ের ফাউন্ডার ফুয়াদ, ফরিদ, নীড়ের প্রোগ্রাম কোডিনেটর সাদিক, কার্যকরী সদস্য নীরব প্রমুখ।