রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ এমদাদুল হক লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ এমদাদুল হক লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত
ছবি: সংগৃহীত

এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক। 

মাদক বিরোধী অভিযান, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা ভূমিকা পালন করায় তাকে অক্টোবর মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হন তিনি ।

রোববার (২০ নভেম্বর) জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ মাসিক কল্যাণ সভায় নিজ হাতে পুরস্কারের ক্রেস্ট, অর্থ ও সনদপত্র তার হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, ডিআইও-১, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ, আর আই (পুলিশ লাইন্স), আরওআই, ওসি এমটি, টিআই (প্রশাসন), সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং সদস্যগন।

সুত্র জানায়, (২০ অক্টোবর) রোববার লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সভাপত্বিতে জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ সভায় জেলা পুলিশ সদস্যদের সুযোগ- সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন রামগঞ্জ থানার ওসি’র দায়িত্বরত পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক। এসময় শ্রেষ্ঠ বিবেচিত হওয়ায় তাকে ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন অফিস, পুলিশ লাইন্স সহ সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সবৃন্দকে নানান সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।
এবিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হকের নিকট রোববার বিকেলে শ্রেষ্ঠ হওয়ার প্রতিক্রিয়ায় বলেন, শুরুতে মহান আল্লাহ পাকের নিকট হাজারো শুকরিয়া জানাই। 

জেলার মাননীয় পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ স্যারের হাত থেকে পুরস্কার পেয়ে খুবই ভালো লাগছে। স্যারের অধীনে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। পুলিশ সুপারকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, রামগঞ্জ থানার সকল অফিসার ও সদস্যদের পরিশ্রমের জন্য আমার এই সফলতা, তাই তাদেরকে আমি ধন্যবাদ জানাই। পুলিশ পরিদর্শক এমদাদুল হক আরও বলেন, অপরাধ নিয়ন্ত্রণ করে রামগঞ্জের সাধারণ মানুষ যাতে শান্তিতে থাকতে পারে, আগামী দিনগুলোতে আমি আইন শৃঙ্খলা রক্ষায় সে ব্যবস্হা নিতে আন্তরিকভাবে কাজ করে যাবো।