রামুতে ডিবি পুলিশের অভিযানে আটক ইয়াবা ব্যবসায়ী জসিম

রামুতে ডিবি পুলিশের অভিযানে আটক ইয়াবা ব্যবসায়ী জসিম
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৭ জুন।। কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টীম রামুর কলঘর বাজার এলাকায় অভিযান শীর্ষ মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনকে ইয়াবা ও নগদ টাকা সহ আটক করা হয়েছে ।

সোমবার (৭ জুন) সকাল সাড়ে ৬ টার দিকে জেলা ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে ডিবি পুলিশের একটি চৌকস টীম এ অভিযান চালায়।

আটককৃত মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন রামু উপজেলার দক্ষিণ চাকমারকুল ১ নং ওয়ার্ড, আলী হোসেন সিকদার পাড়ার মৃত কবির আহাম্মদের ছেলে। তার বিরুদ্ধে চালিয়ে খুন, নারী-নির্যাতন,মারামারি, মাদক মামলা সহ একাধিক মামলা রয়েছে। 
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি ওসি শেখ মোহাম্মদ আলী জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে চাকমারকুল আলী হোসেন সিকদার পাড়ায় মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বাড়ী হতে ৫ হাজার ৪৬০ পিস ইয়াবা, একটি স্মার্ট ফোন এবং ইয়াবা বিক্রির ৫ লক্ষ ৬৬ হাজার ৬শ টাকা এলাকার ইমাম,মুয়াজ্জিনসহ গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে জব্দ করা হয়।
এব্যাপারে আটক মাদক ব্যবসায়ির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।