রিমন কেন্দ্রীয় বিএমএসএফের সিনিয়র সহ-সভাপতি মনোনীত

রিমন কেন্দ্রীয় বিএমএসএফের সিনিয়র সহ-সভাপতি মনোনীত
ছবিঃ সংগৃহীত

আবু তাহের, স্টাফ রিপোর্টার।।  রবিবার, ১৪ মার্চ।।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহ-সভাপতি সাঈদুর রহমান রিমনকে সিনিয়র সহ-সভাপতি মনোনীত করা হয়েছে। শুক্রবার বিকেল চারটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের অগ্নিশিখার সামনের মাঠে এক বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়। জার্নালিস্ট শেল্টার হোমের কার্যক্রম চালু, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপি সাংবাদিকদের প্রশিক্ষন চালুসহ বিএমএসএফের সাংগঠনিক গতিশীলতা বাড়াতে নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। 

সাঈদুুর রহমান রিমনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সাংগঠনিক গৃহীত বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করেন।

এতে সহ-সভাপতি মাহবুবুল আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক মীর আলাউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুম তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, কোষাধ্যক্ষ শারমিন সুলতানা মিতু, কেন্দ্রীয় নেতা আলহাজ্জ মাসুম বিল্লাহ ও আমেনা ইসলাম প্রমূখ বৈঠকে অংশ নেন। পরে তাকে ফুলদিয়ে বরণ করা হয়। 

উল্লেখ্য, সাহসী সাংবাদিক সাঈদুর রহমান রিমন দৈনিক বাংলাদেশ প্রতিদিন'র ক্রাইম ইনভেস্টিগেশন সেল'র প্রধান হিসেবে দায়িত্বপালন করছেন। গত ২৭ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত কাউন্সিলে তিনিসহ ৮জনকে বিএমএসএফের সহ-সভাপতি নির্বাচিত করা হয়।