রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে অস্ত্র সহ দুই সন্ত্রাসী আটক

রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে অস্ত্র সহ দুই সন্ত্রাসী আটক
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।। কক্সবাজার জেলার টেকনাফের ২২ নম্বর উনচিপ্রাং পুটিবনিয়া রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইসলাম গ্রুপের সক্রিয় দুইজন রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) এর সদস্যরা।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রবিবার (২৪এপ্রিল) ভোরে হোয়াইক্যং উনচিপ্রাং এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এ/১ ব্লক এলাকায় অভিযান চালিয়ে কথিত ‘‘ইসলাম গ্রুপ’’ এর সদস্য দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেন।

আটকরা হলেন, টেকনাফ হোয়াইক্যং ২২ নম্বর উনচিপ্রাং পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুর শুক্কুরের ছেলে ব্লক-এ/১, ঘর-৩০৮ এর বাসিন্দা জাহিদ হোসেন (৩২) ও একই ক্যাম্পের আব্দুস সালামের ছেলে ব্লক-সি/১, ঘর-৬২০ এর বাসিন্দা বদি আলম (২৭)। তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি বন্দুক উদ্ধার করা হয়। তিনি আরো জানান,পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।