লক্ষ্মীপুরের কমলনগরে এই অচেতন নারীর স্বজনদের সন্ধান মিলেনি এখনও 

লক্ষ্মীপুরের কমলনগরে এই অচেতন নারীর স্বজনদের সন্ধান মিলেনি এখনও 
ছবি: সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। 09 জুলাই।।লক্ষ্মীপুরের কমলনগরে গত দুইদিন ধরে অজ্ঞাত এক অসুস্থ নারী অচেতন অবস্থায় পড়ে আছেন। তিনি কোনো কথা বলছেন না, চোখও খোলছেন না। তাকে কোনো খাবার খাওয়ানো সম্ভব হয়নি। তিনি মানসিক ভারসাম্যহীন কিনা তা-ও বলা যাচ্ছে না। স্বজনদের কাছে তাকে পৌঁছে দিতে চেষ্টা করছেন এলাকাবাসী। তবে এখনও তার কোনো পরিচয় বা স্বজনের সন্ধান পাওয়া যায়নি।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হাজিরহাট বাজারের পাশ্চিম পাশে ফলকন এবাদুল্লাহ পাড়ার একটি মক্তবের মেঝেতে তাকে পড়ে থাকতে দেখা যায়। এর আগে বুধবার রাতে তিনি ওই মক্তবে এসে আশ্রায় নিয়েছেন।
তবে কোথা থেকে কিভাবে তিনি আসেছেন এবং তার নাম-পরিচয় কী তা নিশ্চিত হওয়া যায়নি। তার বয়স অনুমানিক ৩৫ থেকে ৪০ হতে পারে।
এবাদুল্লাহ পাড়ার বাসিন্দা কলেজ ছাত্র আফরোজ হৃদয় জানান, বুধবার রাতে অসুস্থ ওই নারী মক্তবে এসে আশ্রয় নিয়েছেন। তিনি শারীরিকভাবে খুবই অসুস্থ। কথা বলতে পারেন না। দুইদিন ধরে চোখও খোলছেন না। তার শ্বাস-প্রশ্বাস থাকলেও নড়া-চাড়া করছেন না।
স্থানীয় কয়েকজন নারী অসুস্থ পড়ে থাকা ওই নারীর সঙ্গে কথা বলার ও খাওয়ানোর চেষ্টা করেও পারেননি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ছবি পোস্ট দিয়ে স্বজনদের সন্ধান চেয়েছেন ওই কলেজ ছাত্র।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বলেন, অসুস্থ ওই নারী পড়ে থাকার বিষয়টি আগে কেউ তাকে জানায়নি। অচেতন নারীকে হাসপাতালে নেওয়ার উদ্যোগ নিচ্ছেন বলে জানান তিনি।