লক্ষ্মীপুরের কমলনগরে ১ ঘণ্টার ব্যবধানে দাদা-নাতির মৃত্যু

লক্ষ্মীপুরের কমলনগরে ১ ঘণ্টার ব্যবধানে দাদা-নাতির মৃত্যু
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ লক্ষ্মীপুরের কমলনগরে এক ঘণ্টার ব্যবধানে দাদা তাজুল ইসলাম (৭৫) ও নাতি কলেজ প্রভাষক জাবেদ হোসাইনের (৪০) মৃত্যু হয়েছে। শনিবার (৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী বিষয়টি নিশ্চিত করেছেন। নিজ ফেসবুক আইডিতে চেয়ারম্যান বাপ্পী নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।
শনিবার (৩ জুলাই) রাত ৮টা ও ৯টায় উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের পাটারীপাড়া এলাকার বশির উল্যা হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় অনেকেই ফেসবুকে মারা যাওয়া দাদা-নাতির ছবি দিয়ে আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন।
শোকাহত পরিবারের নিকটাত্মীয় আবদুর রহিম জানান, তাজুল ইসলাম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। রাত ৮টার দিকে তিনি বাড়িতেই মারা যান। জাবেদ হোসাইন বিকেলে স্ট্রোক করলে লক্ষ্মীপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি রাত ৯টায় হাসপাতালে ইন্তেকাল করেন।
জাবেদ মৃত্যুকালে দুই সন্তান ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি মুন্সিগঞ্জের বিক্রমপুর টঙ্গীবাড়ী ডিগ্রি কলেজের প্রভাষক ছিলেন। রোববার (৪ জুলাই) সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হবে।