লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে সাংবাদিক হাসানের বিরুদ্ধে ফেইসবুজক অপপ্রচার, থানায় জিডি

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে সাংবাদিক হাসানের বিরুদ্ধে ফেইসবুজক অপপ্রচার, থানায় জিডি
ছবি: সংগৃহীত
নিউজ ডেক্স।।দৈনিক ভোরের দর্পণ পত্রিকার লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা প্রতিনিধি মোহাম্মদ হাছানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে অপপ্রচারকারি ৪ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। 
শুক্রবার সকালে চন্দ্রগঞ্জ থানায় ছাত্রলীগ নেতা ও দেওপাড়া গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র মাসুদুর রহমান(এম মাসুদুর রহমান), চন্দ্রগঞ্জ থানার পাঁচপাড়া গ্রামর মৃত সিরাজ মিয়ার পুত্র ছাত্রলীগ নেতা মোঃ সজিব (এম সজীব (ছাত্রলীগ) ও পাঁচপাড়া গ্রামের কাজী আল আমিন ও ছাত্রলীগ নেতা সাইফুল পাটওয়ারীর বিরুদ্ধে সাংবাদিক মোহাম্মদ হাছান নিজে বাদী হয়ে ৬০৮ নং, তারিখ ১৫.০৪.২০২২ ইং এই সাধারণ ডায়েরীটি করেন। 
উল্লেখ্য উক্ত ৪ ছাত্রলীগ নেতা তাদের নিজের ভেরীফাইড ফেইজবুক আইডি থেকে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার চন্দ্রগঞ্জ থানা প্রতিনিধি ও চন্দ্রগঞ্জ ক্যামব্রিজ সিটি কলেজের প্রভাষক মোহাম্মদ হাছানের বিরুদ্ধে নানা কু-রুচীপূর্ণ মিথ্যা ও বানোয়াট কথা প্রচার করে তার ভাবমুর্তি ক্ষুন্ন করার চেষ্টা করে। 
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন জিডি এন্টি করার সত্যতা স্বীকার করেছেন। 
এ দিকে সাংবাদিক হাছানের বিরুদ্ধে ছাত্রলীগ নামধারীদের ফেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছে চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম আওলাদ হোসেন।