লক্ষ্মীপুরের রামগঞ্জে ট্রাকের চাপায় নারীর মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে ট্রাকের চাপায় নারীর মৃত্যু
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। ১৪ জুন, সোমবার।। লক্ষ্মীপুরের রামগঞ্জে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির ট্রাক দেখে পিছু হটেন মায়া বেগম (৪৫)। কিন্তু তারপরও শেষ রক্ষা হলো না। ট্রাকের নিচে চাপা পড়েই মারা যান তিনি। 
সোমবার (১৪ জুন) সকালে রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের রামগঞ্জ কাওলীডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
মায়া বেগম উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নিছরা গ্রামের হোসেন মিয়ার স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মায়া বেগম রাস্তা পারাপারের চেষ্টা করছিলেন। এ সময় দ্রুতগতির বালুবাহী একটি ট্রাক দেখে তিনি পিছু হাটেন। 
তিনি রাস্তার পাশে চলে এলেও ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। এতে রামগঞ্জ-হাজীগঞ্জ আঞ্চলিক সড়কের দুপাশে যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। এ জন্য তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।