লক্ষ্মীপুরের রায়পুরে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার 

লক্ষ্মীপুরের রায়পুরে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার 
ছবি: সংগৃহীত

এস এম আওলাদ হোসেন,সিনিয়র রিপোর্টার।।লক্ষ্মীপুরের রায়পুরে সুপারি বাগানের ভেতর থেকে অজ্ঞাতপরচিয় নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে (১৮ আগষ্ট) রায়পুর ইউনিয়নের চরপ‌লোয়ান ১নং ওয়া‌র্ডের দেওয়ান বা‌ড়ির দ‌ক্ষি‌ণে ঢালীবা‌ড়ির গনি মিয়ার সুপা‌রি বাগা‌ন থে‌কে অর্ধগ‌লিত লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, নিহত ওই নারীর বয়স ৪০থেকে ৫০ বছরের মধ্যে হবে।

ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মাদ শেখ সা‌দি ও ইউনিয়ন চেয়ারম্যান সফিউল আজম চৌধুরী (সুমন)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, বিকেলে ওই এলাকার সুপারি বাগানের ভেতরে অর্ধগলিত অবস্থায় ওই নারীর লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে বিকাল ৪টায় থানার পুলিশ ঘটনাস্থলে ওই নারীর লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে লাশের সুরতহাল করেছেন রায়পুর থানার পরিদর্শক হাসান জাহাঙ্গির। তিনি বলেন, ওই নারীর লাশটি পচে-গলে গেছে। দেখে চেনার কোনো উপায় নেই। ধারণা করা হচ্ছে, বুধবার রাতে ওই স্থানে লাশটি পড়ে আছে। লাশের পাশে একটি ব্লেড ও লাল ওড়না পড়ে ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া  বলেন, ওই নারীর পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করা হবে।