লক্ষ্মীপুর কমলনগর উপজেলা আ.লীগের সভাপতি নিজাম, সম্পাদক রাজু

লক্ষ্মীপুর কমলনগর উপজেলা আ.লীগের সভাপতি নিজাম, সম্পাদক রাজু
ছবি: সংগৃহীত

এস এম আওলাদ হোসেন,সিনিয়র রিপোর্টার।।লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে নতুন কমিটি গঠন করার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ করা হয়েছে। এতে সভাপতি পদে সাবেক সিনিয়র সহসভাপতি মো. নিজাম উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু বিজয়ী হয়েছেন।

উপজেলার হাজিরহাট উপকূল সরকারি কলেজে শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সাংগঠনিক সম্পাদক (কমলনগর উপজেলায় দায়িত্বপ্রাপ্ত) অ্যাডভোকেট আবুল বাসার প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ভোট গ্রহণ এবং ওই দু’প্রার্থীর বিজয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, কাউন্সিলরের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সভাপতি পদে সাবেক সিনিয়র সহসভাপতি মো. নিজাম উদ্দিন ১৯০ ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম নুরুল আমিন মাস্টার ১৩৫ ভোট পেয়েছেন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু ২৬২, মাহবুবুল ইসলাম দোলন ৪১ ও ফজলুল হক সবুজ ১৬ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার হাজিরহাট উপকূল সরকারি কলেজ মাঠে কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পদপ্রত্যাশীদের মধ্যে সমঝোতা না হওয়ায় একদিন পর শুক্রবার এ ভোটের আয়োজন করা হয়েছে।