লক্ষ্মীপুরে গর্ভবতী গৃহবধূ রহিমা বেগমের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে গর্ভবতী গৃহবধূ রহিমা বেগমের লাশ উদ্ধার
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি কুতুবপুর গ্রামে ভোর রাতে শশুর বাড়ি থেকে পাঁচ মাসের গর্ভবতী গৃহবধু রাহিমা বেগমের লাশ(২৩) উদ্বার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য গৃহবধুর লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। ঘটনার পর থেকে নিহত রাহিমা বেগমের শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। 
পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, দুই বছর আগে আসলামবক্স হাওলাদার বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে মোঃ হাসানের সাথে সদর উপজেলার ১নং ইউনিয়ন পালের হাট এলাকার রাহিমা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য শশুর বাড়ির লোকজন রাহিমা বেগমকে চাপ দেয়। যৌতুক দিতে অস্বীকার করায় স্বামী ও ননদের সাথে ঝগড়া করে একমাস আগে পালের হাট বাবার বাড়িতে চলে যায় নির্যাতিত গৃহবধু। 
ঘটনার দিন বিকালে গৃহবধুর স্বামী মোঃ হাসান গিয়ে বাবার বাড়ি থেকে রাহিমা বেগমকে নিয়ে আসে। সন্ধ্যায় গৃহবধুর সাথে ননদের ঝগড়া হয়। রাতে ঘরের মধ্যে রাহিমা বেগমের লাশ ঝুলন্ত অবস্তায় উদ্বার করে সদর থানা পুলিশ।
এদিকে লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,ময়নাতদন্ত রির্পোট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।