লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেল ১৭৫ পরিবার 

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেল ১৭৫ পরিবার 
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। ০৯ জুলাই, শুক্রবার।। চলমান কঠোর লকডাউনে দরিদ্র, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে জেলা ষ্টেডিয়াম মাঠে এ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম প্রমুখ।
জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে পশুর হাটগুলোতে নেয়া হয়েছে কঠোর নজরদারি। নিম্ন আয়ের মানুষের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন। এসময় তিনি স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান।
সংসদ সদস্য অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে। লকডাউনে কর্মহীন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চান তিনি।
উপকরণের মধ্যে  প্রত্যেককে ১০ কেজি করে চাউল, আটা ২ কেজি, তেল ১ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, লুডুস ১ প্যাকেট, লবন ১ কেজি বিতরন করা হয়।